Header Ads

Header ADS

Bangla Good Morning Wishes: Best সুপ্রভাত & শুভ সকাল Bangla SMS

Hello bondhura asha korbo tomader shayari gulo valo lagbe. Shayari gulo chhobi saho tomra download kore nite paro. Ai shayari gulo priyo manushtir sathe share kore tumi tar mon joy kore nite parbe. Amon aro Bangla Shayari pete google a giye type korun www.bongshayari.com .

Bangla Good Morning Wishes


🌷 Bangla Good Morning Wishes 🌷

দুটি মনের একটি আসা
তাই নিয়ে ভালোবাসা
ভালোবেসে আমার মন তোমায় ডেকেছে
বন্ধু আমার উঠে পরো, সকাল হয়েছে
💚 শুভ সকাল 💚

Bangla Good Morning Wishes


🌻 Bangla Good Morning Sms 🌻

গাছের ডালে ডাকছে পাখি
ভোর হয়েছে খুলো আঁখি
নেমে এলো সূর্যের আলো
কাটিয়ে দিয়ে রাতের কালো
🌞 সুপ্রভাত 🌞

bangla good morning sms


💚 Good Morning Bangla Shayari 💚

সূর্য মামা রাত কাটিয়ে দিলো দিনের আলো
সারাটা দিন তোমার যেনো কাটে অনেক ভালো
🐥 Good Morning 🐥

Bangla Good Morning Wishes


🌞 Bangla Good Morning Caption 🌞

ভোর বেলাতে পাখিরা সব ডাকছে হেস হেস
ঘুম ভাঙিয়ে উঠে পরো, সকাল হয়েছে
🐦 শুভ সকাল 🐦

Bangla good morning captain


🍁 Suvo Sokal Shayari 🍁

তুমি আমার ভোরের h9
দিওনা আমায় ফাঁকি
চলে গেলো রাতের কালো
দিনটি তোমার কাটুক ভালো
❤ সুপ্রভাত ❤

Suvo sokal shayari


💞 Bangla Good Morning Shayari 💞

রাত্রি শেষে সকাল হলো
ঘুম ভাঙিয়ে চোখটি খোলো
পাখিরা সব গাইছে গান
তুমি শুধু আমার প্রাণ
💌 শুভ সকাল 💌

Bangla good morning shayari


ভোর বেলাতে পাখিরা সব জেগে উঠেছে
সূর্য মামা রাত কাটিয়ে আলো দিয়েছে
খুশির আলোয় ভোরে উঠুক তোমার ওই মন
ভালো থাকুক তোমার আমার সকল আপনজন
💞 Good Morning 💞

Bangla Good Morning Wishes


নতুন দিনে নতুন করে আসবে নতুন আসা
সবার মনে ছড়িয়ে পড়ুক সুখ আর ভালোবাসা
নতুন দিনে নতুন করে আমায় খুঁজে নিয়ো
ভালোবাসা দিয়ে আমার মনটি ভরিয়ে দিয়ো
🌷শুভ সকাল 🌷

Bangla Good Morning Wishes


ভোরের বেলায় বয়ে চলেছে মৃদু মন্দ বাতাস
সূর্য মামা উঠে গেছে রাঙিয়ে নীল আকাশ
আকাশ পানে তাকিয়ে সারাদিন তোমার কথা ভাবি
সকাল হলো বন্ধু আমার খুলো এবার আঁখি
🌻 সুপ্রভাত 🌻

Bangla Good Morning Wishes


❤ Bangla Good Morning Wishes ❤

নতুন সকাল ভুলিয়ে দিবে পুরোনো সব কথা
নতুন দিনে মুছে যাবে পুরোনো সব ব্যথা
নতুন দিনে আমরা দুজন নতুন করে বাঁচবো
সারাটা জীবন আমরা দুজন একি সাথে থাকবো
🌞 Good Morning 🌞

নেমে এলো ভোরের আলো
দিনটি তোমার কাটুক ভালো
কখনো ছাড়বোনা তোমার হাত
বন্ধু তোমায় জানাই সুপ্রভাত

Good morning bangla shayari


🐥Bangla Good Morning Shayari 🐥

শিশির ভেজা ঘাসের ওপর রোদের ঝিকিমিকি
ইচ্ছে করে সারাটা দিন তোমায় আমি দেখি
❤ শুভ সকাল ❤

Bangla good morning shayari


❤ Bangla Good Morning Sms ❤

শিমুল গাছে কোকিল পাখি গাইছে মধুর গান
আমার সব স্বপ্ন তোমায় ঘিরে, তুমি আমার প্রাণ
🌞 গুড মর্নিং 🌞

Bangla good morning sms


🐰 Bangla Good Morning Wishes 🐰

রাত পোহাল দিন আসলো
আমার বন্ধুর ঘুম ভাঙলো
সারাটা দিন পাশে থেকে রাখবো হাতে হাত
বন্ধু তোমায় জানাই আমি, সুপ্রভাত

Bangla good morning wishes


🌞 Valobasar Good Morning Sms 🌞

নতুন দিনের নতুন আসা 
সাথে থাকবে ভালোবাসা
ভালোবেসে সারাটা দিন থাকবো কাছাকাছি
এভাবেই সারাজীবন থাকবো পাশাপাশি
❤ সুপ্রভাত ❤

Valobasar good morning shayari


🐦 Suvo Sokal Shayari 🐦

সূর্য্য মামা ঘুম ভাঙিয়ে বললো কানে কানে
তোমার নামটি লিখা আছে আমার এই প্রাণে
তোমার নামটি আমার বুকে থাকবে চিরকাল
উঠে পরো তারাতারি হয়েছে সকাল

Suvo sokal shayari


রোদের আলো চারিদিকে করছে ঝিকিমিকি
ইচ্ছে করে সারাদিন তোমায় আমি দেখি
❤ শুভ সকাল ❤


Bangla good morning sms


তোমার কথা মনে করে কাটাই সকাল বিকাল
মিষ্টি হেসে তোমায় আমি জানাই শুভ সকাল

Suprovat shayari


সারাটা দিন একা একা আর ভালো লাগেনা
মনের খাঁচায় মনটা আমার কেনো যে থাকেনা
ছুটে বেড়ায় এই মন তোমার ওলী গলি
সারাটা দিন আমি যে তোমায় মনে করি
❤ গুড মর্নিং ❤

Bangla good morning wishes


তোমার নামটি লিখে রাখবো ওই নীল আকাশে
তোমার ছোঁয়া অনুভব করি সকালের মৃদু বাতাসে
এভাবেই ভালোবাসবো তোমায় আমি চিরকাল
সূর্য্য মামা উকি মেরে বলছে শুভ সকাল


No comments

Powered by Blogger.